রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪
spot_img
Homeজাতীয়আমরা বীরের জাতি, কোনো চাপের কাছে মাথা নত করব না: শিক্ষামন্ত্রী

আমরা বীরের জাতি, কোনো চাপের কাছে মাথা নত করব না: শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, আমরা বীরের জাতি, তাই কোন চাপের কাছে বাংলাদেশ মাথা নত না করে মাথা উচু করে চলব। জনগণ আবারো নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে দেশ পরিচালনার দায়িত্ব দেবে বলেও জানান তিনি।

মঙ্গলবার (২৭ জুন) চাঁদপুর সদর উপজেলার পরিষদের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ শেষে বৈদেশিক চাপ সম্পর্কে সাংবাদিকদের এক প্রশ্নের জবাব এ কথা বলেন তিনি।

দীপু মনি বলেন, বঙ্গবন্ধু কন্যা বলেছেন দেশের স্বার্থ সর্বাগ্রে, সবার উপরে। দেশের স্বার্থবিরোধী কারো কোন ধরনের চাপ সে যেই হোক না কেন, কোনো চাপের কাছে তিনি কোনদিন নতি স্বীকার করেন নি। কোনদিন করবেনও না। অতএব আমাদের জাতীয় স্বার্থে জনগণের স্বার্থে আমাদের শেখ হাসিনার মত নেতৃত্বই আমাদের দরকার।

দীপু মনি বলেন, বিএনপি-জামায়াত অতীতেও নিজেদের স্বার্থ উদ্ধারের জন্য ক্ষমতায় এসেছিল, এখনো সেই স্বপ্নই দেখছে তারা। আমি বিশ্বাস করি, বাংলাদেশের জনগণ তাদের আর চাইবে না। বাংলাদেশের জনগণ সবসময় সঠিক সিদ্ধান্ত নিয়েছে। আগামী দিনেও ইনশাআল্লাহ জনগণ আবারো নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে দেশ পরিচালনার দায়িত্ব দেবে। যেন কোন ধরনের কোনো চাপের কাছে বাংলাদেশকে কখনো নতি স্বীকার করতে না হয়। বাংলাদেশ মাথা উচু করে চলবে, কারন আমরা বিজয়ী জাতি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী সানজিদা শাহনাজ, উপজেলা চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম নাজিম দেওয়ান, ভাইস চেয়ারম্যান আইয়ুবআলী বেপারী।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন