রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪
spot_img
Homeসারা বাংলাপরিকল্পিত রংপুর নগরী গড়তে নৌকা মার্কার প্রার্থীর বিকল্প নেই ; সাফিউর রহমান...

পরিকল্পিত রংপুর নগরী গড়তে নৌকা মার্কার প্রার্থীর বিকল্প নেই ; সাফিউর রহমান সফি

রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি ও পরিকল্পিত নগর  উন্নয়ন কমিটির আহ্বায়ক  সাফিউর রহমান সফি বলেছেন,পরিকল্পিত ও উন্নত রংপুর নগরী গড়তে নৌকা মার্কার প্রার্থীর বিজয় প্রয়োজন।তবেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন পুরোপুরি  বুঝে পাবে রংপুর সিটি বাসী।
বুধবার  (৮ সেপ্টেম্বর ) দুপুরে  কারমাইকেল কলেজের শিক্ষকদের সঙ্গে পরিকল্পিত নগর উন্নয়ন কমিটি রংপুর এর আয়োজনে  এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।
 সফি বলেন,আমরা সকলে চাই পরিকল্পিত, বাসযোগ্য, স্বাস্থ্য সম্মত,আধুনিক ও উন্নত একটি নগর হোক আমাদের রংপুর। এজন্য আর ভূল করা যাবে না, সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।আপনাদের সকলের সহযোগিতা নিয়ে রংপুর সিটির উন্নয়ন কাঁধে তুলে নিতে চাই।
তিনি আরও বলেন,”উন্নয়ন সম্ভাবনাময় রংপুর সিটি করপোরেশনের উন্নয়ন করতে হলে শত বছরের একটি পরিকল্পনা দরকার। অথচ সিটি করপোরেশন প্রতিষ্ঠার দশ বছর হলেও একটি মাস্টার প্ল্যান করা সম্ভব হয়নি। এখানে যানজট নিরশন,জলাবদ্ধতামুক্ত, আধুনিক বর্জ্য  ব‍্যবস্থার মাধ্যমে পরিছন্নতা,শিক্ষা, সাংস্কৃতি, খেলাধুলার বিকাশ ঘটাতে কাজ করা প্রয়োজন।কিন্তু অদক্ষ ও  দুর্বল জনপ্রতিনিধির কারণে সারা দেশের অন্য সিটি করপোরেশনের উন্নয়নের সঙ্গে পাল্লা দিয়ে উন্নয়ন সম্ভব হয়নি রংপুর সিটির।’
এসময় উপস্থিত ছিলেন কারমাইকেল কলেজের অধ্যক্ষ আমজাদ হোসেন,মহানগর আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক এ্যাড. বিভূতি-ভূষণ সুমন,  মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক হাসানুজ্জামান নান্নু সহ কারমাইকেল কলেজের শিক্ষক বৃন্দ।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন