শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪
spot_img
Homeসারা বাংলাবান্দরবানে অস্ত্র গোলাবারুদ জ্যামার উদ্ধার

বান্দরবানে অস্ত্র গোলাবারুদ জ্যামার উদ্ধার

বান্দরবানের রুমায় বিজিবির অভিযানে অস্ত্র, গোলাবারুদ, ড্রোন ও সিগন্যাল জ্যামারসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় রুমা ব্যাটালিয়ন (৯ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল হাসিবুল হক এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, জেলার রুমার দুর্গম সীমান্তবর্তী দোপানিছড়া এলাকাসংলগ্ন গহিন জঙ্গলে একটি আস্তানা স্থাপন করে একদল সন্ত্রাসী তাদের কার্যক্রম চালাচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে বিজিবির রুমা ব্যাটালিয়নের (৯ বিজিবি) অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল হাসিবুল হকের নেতৃত্বে একটি সন্ত্রাসবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় সন্ত্রাসীদের একটি আস্তানা শনাক্ত করে আস্তানাটি থেকে ২টি অটোমেটিক কারবাইন অ্যাসল্ট রাইফেল, ১টি সেমি অটোমেটিক অ্যাসল্ট রাইফেল, ৩টি এসবিবিএল, ২১ রাউন্ড তাজা গুলি, ১টি অত্যাধুনিক প্রযুক্তির ড্রোন, ১টি অত্যাধুনিক প্রযুক্তির সিগন্যাল জ্যামার, ১টি অডিও, ভিডিও রেকর্ডার, ১টি ভিডিও ক্যামেরা, ১টি অত্যাধুনিক প্রযুক্তিনির্ভর গোয়েন্দা বোতাম ক্যামেরা, ১টি শবু ডিভাইস হিডেন ভিডিও রেকর্ডার, ১টি দুরবিন, ২টি ওয়াকিটকি, ১টি ল্যাপটপ, ২টি পাওয়ারফুল লাইট, ১টি সোলার সিস্টেম, ১টি আকাশ টিভি রিসিভার ও ১টি আমব্রেলা, ২টি অ্যান্ড্রয়েড মোবাইল, ২টি বাটন মোবাইল, দেশীয় ধারালো অস্ত্রসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

বিজিবি আরও জানায়, অবজারভেশন পোস্ট, পরিখা, অস্থায়ী অস্ত্রাগার, বিশ্রামাগার, কুক হাউস ইত্যাদির সন্ধান পাওয়া যায়, যা অভিযানে ধ্বংস করা হয়েছে।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন