রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪
spot_img
Homeজাতীয়ডিবি সেজে ডাকাতির প্রস্তুতি, হাতেনাতে ধরলো পুলিশ

ডিবি সেজে ডাকাতির প্রস্তুতি, হাতেনাতে ধরলো পুলিশ

 

রাজধানীর পূর্ব শেওড়াপাড়া এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ ডিবি পুলিশের ভুয়া ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাফরুল থানা পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- মো. তানভীর, মো.স সাজিদ আহমেদ রাসেল, মো. আফসার হোসেন বাবু ও এনজেল স্যামুয়েল কস্তা।

বুধবার (১৯ অক্টোবর) দিবাগত রাতে পূর্ব শেওড়াপাড়ার মাজেদা ফার্নিচারের সামনের রাস্তা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে ৩টি খাকি রংয়ের ডিবি লেখা জ্যাকেট, ১টি হ্যান্ডক্যাপ, ১টি ওয়াকিটকি, ১টি চাকু, ১টি চাপাতি ও ৪টি বাটন মোবাইল জব্দ করা হয়।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন কাফরুল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাফিজুর রহমান।

তিনি বলেন, বুধবার মধ্যরাতে খবর আসে পূর্ব শেওড়াপাড়া এলাকায় কয়েক ব্যক্তি ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে থানার কুইক রেসপন্স টিম (কিউআরটি) ডিউটিতে থাকা এসআই সোহেবুর রহমান সঙ্গীয় ফোর্সসহ ওই এলাকায় যান। পূর্ব শেওড়াপাড়ার মাজেদা ফার্নিচারের সামনে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে কয়েকজন পালানোর চেষ্টা করলে চারজনকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, পুলিশের রেকর্ডপত্র পর্যালোচনা করে দেখা যায় গ্রেপ্তার তানভীরের নামে ডিএমপির শাহজাহানপুর থানায় অস্ত্র ও ডাকাতির প্রস্তুতির ২টি, সাজিদের বিরুদ্ধে ডিএমপির শেরে বাংলা নগর ও খিলক্ষেত থানা ২টি চুরির মামলা, বাবুর নামে যাত্রাবাড়ী থানায় ডাকাতির প্রস্তুতি, অস্ত্র ও মাদকের ৩টিসহ কুমিল্লার বুড়িচং থানায় ডাকাতির একটি মামলা ও স্যামুয়েল কস্তার নামে মিরপুর মডেল থানায় মানবপাচারের একটি মামলা রয়েছে। আর এবার অস্ত্রসহ ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে গ্রেপ্তার হওয়ায় তাদের নামে আরও একটি মামলা যুক্ত হলো।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন