রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪
spot_img
Homeবিনোদনশেষ দেখাটা হলো না: চঞ্চল চৌধুরী

শেষ দেখাটা হলো না: চঞ্চল চৌধুরী

একুশে পদকপ্রাপ্ত অভিনয়শিল্পী, নাট্যকার মাসুম আজিজ মারা গেছেন। দীর্ঘদিন ধরেই ক্যানসার ও হৃদরোগে ভুগছিলেন তিনি। গতকাল সোমবার (১৭ অক্টোবর) বিকেল সাড়ে ৩টায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন এই কিংবদন্তি। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইতোমধ্যেই তার আত্মার শান্তি কামনা করে দীর্ঘদিনের সহকর্মীরা জানাচ্ছেন সমবেদনা।

তার মৃত্যুতে অভিনেতা চঞ্চল চৌধুরী সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘শেষ কবে দেখা হয়েছিল, কী কথা হয়েছিল আপনার সঙ্গে, কিছুই মনে করতে পারছি না। কত দেখা, কত কথা, কত স্মৃতি! আহারে জীবন!’তিনি আরও লেখেন, ‘আমার অভিনয় জীবনের শুরু থেকে এখন পর্যন্ত আপনি ছিলেন কখনও ডিরের্ক্টর, কখনও সহশিল্পী, কখনও সতীর্থ, কখনও অগ্রজ, কখনও বন্ধুর মতোন। প্রবাসে বসে গতকালও আপনাকে নিয়েই আলোচনা। শেষ দেখাটা হলো না। আপনার আত্মার শান্তি হোক।

প্রয়াতের আত্মার শান্তি কামনা করে চঞ্চল লিখেছেন, মাসুম ভাই, পরপারে শান্তিতে থাকুন। অনেক শ্রদ্ধা আর ভালোবাসা আমাদের প্রানপ্রিয় নাট্যজন মাসুম আজিজ।

প্রসঙ্গত, আজ মঙ্গলবার (১৮ অক্টোবর) কিংবদন্তি এই অভিনেতার মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হবে। সেখানে তাকে শেষ শ্রদ্ধা জানাবেন সর্বস্তরের মানুষ। সেখানে থেকে পরে তার গ্রামের বাড়ি পাবনায় পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে।পারিবারিক সূত্রে জানা গেছে, মরদেহ শহীদ মিনারে নেওয়া হবে সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে। সেখানে সকাল ১১টা থেকে বেলা সাড়ে ১২টা পর্যন্ত তাঁর প্রতি শ্রদ্ধা নিবেদন করা হবে।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন