রবিবার, সেপ্টেম্বর ২২, ২০২৪
spot_img
Homeবিনোদনদুদিন ঘুমাতে পারেননি মাহি

দুদিন ঘুমাতে পারেননি মাহি

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। দীর্ঘদিন পর ‘লাইভ’ নামের একটি চলচিত্রের মাধ্যমে অভিনয়ে ফিরেছেন তিনি।ছবিটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি।আর এই  ছবিতে চরিত্র ফুঁটিয়ে তুলতে অনেক ভোগান্তি পোহাতে হয়েছে তাকে। ছবিতে ঘুমপ্রিয় নায়িকাকে না ঘুমানোর শর্ত দেন পরিচালক। নায়িকাও পেশাদারিত্বের পরিচয় দিয়ে তার কথামতো কাজ করেন। গতকাল বুধবার (৭ সেপ্টেম্বর)  রাতে রাজধানীর একটি রেস্তোরাঁয় সিনেমার মুক্তি উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমনটাই জানা যায়।

সংবাদ সম্মেলনে পরিচালক রনি বলেন, মাহিকে এ ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার আগে শর্ত দেওয়া ছিল ঘুমানো যাবে না। আমার কথা রেখে তিনি দুদিন না ঘুমিয়ে কাজ করেছেন। কারণ না ঘুমানোর ফলে মানুষের চেহারা যেরকম হয়, সেরকম দরকার ছিল আমাদের। মাহি তার সর্বোচ্চ ডেডিকেশন দিয়েছে। আমি বলব মাহি, সাইমন ও আদর তাদের সেরাটা দিয়েছেন এই ছবিতে।এ সময় উপস্থিত ছিলেন মাহি। শুটিংয়ের অভিজ্ঞতা জানাতে গিয়ে তিনি বলেন, শুটিংয়ের জায়গাটাকে পলিথিন দিয়ে এমনভাবে আইসোলেটেড করা হয়েছিল, যাতে আমরা নিশ্বাস নিতে না পারি। বেশ কষ্ট করে আমরা কাজটা করেছি। দুদিন ঠিকঠাক ঘুমাতে পারিনি। টানা শুটিং করেছি। একটু ফাঁক পেলে যে যার মতো করে ফ্লোরে ঘুমিয়েছি। আমি এর আগে কোনো ছবিতে এত পরিশ্রম করিনি।

প্রসঙ্গত, সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে ‘লাইভ’ শিরোনামের সিনেমাটি। এটির প্রযোজক শাপলা মিডিয়া। আগামীকাল ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে এই ছবি।

পর্যালোচনা সংক্ষিপ্ত বিবরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন